বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক নরসিংদী-৫(রায়পুরা) আসনের নৌকা প্রতীক মনোনয়ন প্রত্যাশী রিয়াদ আহমেদ সরকার

নিউজ দৈনিক ঢাকার কণ্ঠ 

রায়পুরা প্রতিনিধি :

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী-৫(রায়পুরা) সর্ববৃহৎ আসনের নৌকা প্রতীক মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামীলীগ বন ও পরিবেশ বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির দুই দুইবারের অন্যতম সদস্য, মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান ও বিশ্ববরেণ্য চিত্রশিল্পী শাহাবুদ্দীন আহমেদের ভাতিজা রিয়াদ আহমেদ সরকার।

গত ১২ অক্টোবর নরসিংদীতে বঙ্গবন্ধুর মানসকন্যা শেখ হাসিনার আগমন উপলক্ষে নরসিংদী-৫(রায়পুরা) আসনের নৌকা প্রতীক মনোনয়ন প্রত্যাশী রিয়াদ আহমেদ সরকারের নেতৃত্বে প্রায় ২৫ হাজার তৃণমূল আ.লীগ ও ত্যাগী নেতাকর্মী নিয়ে শোডাউনে বিশাল জনসভায় যোগদান করেন।

বঙ্গবন্ধুর আর্দশকে লালন করে তিনি নতুন প্রজন্মের একজন আদর্শবান কর্মী হিসেবে বঙ্গবন্ধুর মানসকন্যা দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য
নরসিংদী-৫(রায়পুরা)আসনটি বিপুল ভোটে বিজয় নিশ্চিত করার লক্ষ্যে আওয়ামীলীগের আদর্শ প্রচার ও প্রচারনার মাধ্যমে দিনরাত পরিশ্রম করে পরিশ্রম করে যাচ্ছেন।ডিজিটাল বাংলাদেশ স্মার্ট বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে শেখ হাসিনার সরকার বার বার দরকার এই স্লোগান নিয়ে এক প্রান্ত থেকে আরেক প্রান্ত পর্যন্ত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

সকল ইউনিয়ন তৃণমূল আ.লীগ ও ত্যাগী নেতাকর্মীরা সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্য থাকার ও পূনরায় শেখ হাসিনা সরকার গড়ার লক্ষ্যে নরসিংদী-৫(রায়পুরা)আসনের জন্য নতুন প্রজন্মের অহংকার নৌকা প্রতীক মনোনয়ন প্রত্যাশী রিয়াদ আহমেদ সরকারকে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় নৌকা প্রতীক মনোনয়ন দেওয়ার জন্য দাবি জানান।

রায়পুরা পৌর ছাত্রলীগ সাবেক সফল সাধারণ সম্পাদক মোঃমাসুদুর রহমান(মাসুদ) বলেন,
নরসিংদী-৫(রায়পুরা)আসনের নৌকা প্রতীক মনোনয়ন প্রত্যাশী রিয়াদ আহমেদ সরকার।
বাংলাদেশ আওয়ামীলীগের একজন নিবেদিত প্রাণ ও বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক।তিনিই সকল ইউনিয়ন তৃণমূল আ.লীগ ও ত্যাগী নেতাকর্মীদেরকে যথাযথ মূল্যায়ন করেন। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি এখন আওয়ামী লীগের যোগ্য প্রার্থী হিসেবে আমরা মনে করছি।আমরা আশাকরি বঙ্গবন্ধুর মানসকন্যা দেশরত্ন শেখ হাসিনার স্বপ্ন স্মার্ট বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে বঙ্গবন্ধুর আদর্শের জননেতা রিয়াদ আহমেদ সরকারকে দ্বাদশ জাতীয় নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত করতে হবে। সবাইকে রাজপথে সজাগ থেকে বিএনপি জামাত সহ সকল অশুভ শক্তির ষড়ষন্ত্র মোকাবিলা করতে হবে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com